১। Teletalk SMS এর মাধ্যামে গ্রাহকের বিদ্যুৎ বিল পরিশোধ করা যায় ।
২ । bkash এর মাধ্যমে গ্রাহকের বিদ্যুৎ বিল পরিশোধ করা যায় ।
৩। ওয়ান পয়েন্ট সার্ভিস এর মাধ্যামে দ্রুত গ্রাহক অভিযোগ নিস্পতি করা হয় ।
৪ । অনলাইনে নতুন মিটারের জন্য আবেদন গ্রহন করা হয় ।
৫ । নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদান করা হয় ।
৬। নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান ।
৭। পুন: বিদ্যুৎ সংযোগের ব্যাবস্থা করা ।
৮। বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ দ্রুত নিষ্পত্তি করা হয় ।
৯। অফিসের ক্যাশ কাউন্টারের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করা যায় ।
১০। বিভিন্ন ব্যাংকের ক্যাশ কাউন্টারের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করা যায় ।
১১। বিদ্যুৎ বিল পরিশোধ সংক্রান্ত সনদ গ্রাহক কে প্রদান করা হয় ।
১২। অত্র পবিসের গ্রাহকের বিদ্যুৎ বিলিং কার্যক্রম বিলিং সফটওয়্যারের মাধ্যমে পরিচালনা করা হয়।
১৩। বিতরণ ট্টান্সফরমারের লোড স্বয়ংক্রিয়ভাবে সনাক্তকরণের জন্য Transformer Maintenance and Load Management (TMLM) সিষ্টেম বাস্তবায়ন করা হয়।
১৪ । অনলাইন পদ্ধতিতে লোড শেডিং এর তথ্য প্রক্রিয়াকরণ করা হয় ।
১৫। স্টোর ব্যবস্থাপনা কার্যক্রম সফটওয়্যারের মাধ্যমে পরিচালনা করা হয়।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস