Wellcome to National Portal


মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবার তালিকা

১। Teletalk SMS এর মাধ্যামে গ্রাহকের বিদ্যুৎ বিল পরিশোধ করা যায় ।

 

২ । bkash এর মাধ্যমে গ্রাহকের বিদ্যুৎ বিল পরিশোধ করা যায় ।

 

৩। ওয়ান পয়েন্ট সার্ভিস এর মাধ্যামে  দ্রুত গ্রাহক অভিযোগ নিস্পতি করা হয় ।

 

৪ । অনলাইনে নতুন মিটারের জন্য আবেদন  গ্রহন  করা হয় ।

 

৫ । নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদান করা হয় ।

 

৬। নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান ।

 

৭। পুন: বিদ্যুৎ সংযোগের ব্যাবস্থা করা ।

 

৮। বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ দ্রুত নিষ্পত্তি করা হয় ।

 

৯। অফিসের ক্যাশ কাউন্টারের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করা যায় ।

 

১০।  বিভিন্ন ব্যাংকের  ক্যাশ কাউন্টারের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করা যায় ।

 

১১। বিদ্যুৎ বিল পরিশোধ সংক্রান্ত সনদ গ্রাহক কে প্রদান করা হয় ।

 

 ১২। অত্র পবিসের গ্রাহকের বিদ্যুৎ বিলিং কার্যক্রম বিলিং সফটওয়্যারের মাধ্যমে পরিচালনা করা হয়।

  

১৩।  বিতরণ ট্টান্সফরমারের লোড স্বয়ংক্রিয়ভাবে সনাক্তকরণের জন্য Transformer Maintenance and Load Management (TMLM) সিষ্টেম বাস্তবায়ন করা হয়।

 

১৪ ।  অনলাইন পদ্ধতিতে লোড শেডিং এর তথ্য প্রক্রিয়াকরণ করা হয় । 

 

১৫। স্টোর ব্যবস্থাপনা কার্যক্রম সফটওয়্যারের মাধ্যমে পরিচালনা করা হয়।